Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৫ চৈত্র ১৪২৫, ১১ রজব ১৪৪০ হিজরী।

বি. চৌধুরীর নেতৃত্বে গণভবনে যাবে ২১ সদস্যের প্রতিনিধিদল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

বিকল্পধারা বাংলাদেশ’র প্রেসিডেন্ট এবং যুক্তফ্রন্ট চেয়ারম্যান অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী আগামী ২ ফেব্রুয়ারি গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় এবং চা-চক্রের আমন্ত্রণ গ্রহণ করেছেন। গত সোমবার বি. চৌধুরী এবং বিকল্পধারা ও যুক্তফ্রন্টের নেতাদের নামে আলাদা আলাদাভাবে প্রধানমন্ত্রীর আমন্ত্রণপত্র পাঠানো হয়। দলের পক্ষ থেকে গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয় প্রধানমন্ত্রীর আমন্ত্রণে চা-চক্রে বি. চৌধুরীর নেতৃত্বে ২১ সদস্যের প্রতিনিধি দল অংশ নেবে। এ প্রতিনিধি দলের নেতারা হলেন: বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য ও যুক্তফ্রন্টের প্রধান সমন্বয়ক গোলাম সারোয়ার মিলন, প্রেসিডিয়াম সদস্য মজহারুল হক শাহ চৌধুরী, আব্দুর রউফ মান্নান, ইঞ্জিনিয়ার মুহাম্মদ ইউসুফ, এইচ.এম গোলাম রেজা, বিকল্পধারার সহ-সভাপতি মাহবুব আলী, মাহমুদা চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক, বিএলডিপি চেয়ারম্যান নাজিম উদ্দিন আল আজাদ, মহাসচিব দেলোয়ার হোসেন, বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি, মহাসচিব এম, গোলাম মোস্তফা ভুইয়া, এনডিপি চেয়ারম্যান আলহাজ্ব খোন্দকার গোলাম মোর্ত্তুজা, মহাসচিব মো. মঞ্জুর হোসেইন ঈসা, জাতীয় জনতা পার্টি সভাপতি শেখ মো. আসাদুজ্জামান, জনদল চেয়ারম্যান মাহবুবুর রহমান জয় চৌধুরী, মাইনরিটি ইউনাইটেড ফ্রন্ট চেয়ারম্যান দীলিপ কুমার দাসগুপ্ত এবং লেবার পার্টি চেয়ারম্যান হামদুল্লাহ আল মেহেদী।
এদিকে দলের সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয় বিকল্পধারা বাংলাদেশ’র প্রেসিডেন্ট অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) ও সাবেক বিএমএ নেতা ডা. রফিকুল ইসলাম চৌধুরীকে বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য নিযুক্ত করেছেন। উল্লেখ্য, ডা. রফিক চৌধুরী একাদশ সংসদ নির্বাচনের আগে বিএনপি থেকে পদত্যাগ করে বিকল্পধারায় যোগ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ