Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ সংবাদ সম্মেলন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহবায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। আজ তিনি সাংবাদিকদের সাথে কথা বলবেন। গণফোরামের জাতীয় কাউন্সিল উপলক্ষে আজ বুধবার দলীয় কার্যালয়ে কে›ন্দ্রীয় কমিটির প্রস্তুতি সভায় অংশ নেবেন দলটির সভাপতি ড. কামাল হোসেন। সভা শেষে তিনি বিকেলে সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণফোরামের দুজন সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত ৮ জন সদস্য শপথ নেবেন না বলে সিদ্ধান্ত হয়েছে। কিন্তু এর মধ্যেই গণফোরামের দুই সদস্য বলছেন তারা শপথ নিতে চান। এ অবস্থায় গণফোরাম সংসদে যাচ্ছে কি না, এমন আলোচনা বিভিন্ন মহলেই চলছে। আজ ড. কামাল এ ব্যাপারে কথা বলতে পারেন বলে দলটির পক্ষ থেকে জানানো হয়েছে।
গণফোরামের কেন্দ্রীয় কমিটির তথ্য ও গণমাধ্যম সম্পাদক রফিকুল ইসলাম পথিক বলেন, গণফোরামের জাতীয় কাউন্সিল উপলক্ষে একটা প্রস্তুতি সভা হবে বিকেল চারটা থেকে পাঁচটা পর্যন্ত। আরামবাগে গণফোরামের অফিসে এ সভা হবে। সভা শেষে কামাল হোসেন সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন। তিনি জানান, এ বছরের মার্চের শেষদিকে দলের কাউন্সিল হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি দলের পঞ্চম কাউন্সিল।
সিঙ্গাপুরে চিকিৎসা শেষে গতকাল দুপুর সাড়ে ১২টায় ড. কামাল হোসেন দেশে ফিরেছেন। স্ত্রী হামিদা হোসেনকে নিয়ে তিনি গত ১৯ জানুয়ারি রাতে সিঙ্গাপুর গিয়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঐক্যফ্রন্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ