Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আদর্শহীন হিংসাত্মক রাজনীতি ছাত্র ও দেশকে বিপদগ্রস্ত করে -ছাত্রসেনার কাউন্সিলে আল্লামা এম এ মান্নান

শাহাদত সভাপতি ও ইমরান সাধারণ সম্পাদক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সহগামী সম্মেলন ও কাউন্সিল-২০১৯ গতকাল ঢাকাস্থ ফেনী সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ছাত্রনেতা এইচ এম শহীদুল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান আল্লামা এম এ মান্নান। প্রধান বক্তা ইসলামী ফ্রন্ট মহাসচিব মাওলানা এম এ মতিন। সৈয়দ মুহাম্মদ খোবাইরের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, ইসলামী ফ্রন্ট প্রেসিডিয়াম সদস্য যথাক্রমে আল্লামা মছিহুদ্দৌলা, আল্লামা আবু সুফিয়ান আবেদী আলকাদেরী, আল্লামা হারুনুর রশিদ রেজবী, আল্লামা ছাদেকুর রহমান হাশেমী, আলহাজ শাহাবুদ্দীন চৌধুরী, মুফতি আহমদ হোসাইন আলকাদেরী প্রমুখ।
প্রধান অতিথি আল্লামা এম এ মান্নান বলেন, দেশ গড়তে অতীতের ন্যায় ছাত্রসেনা কর্মীদের প্রস্তুত থাকতে হবে। আদর্শহীন হিংসাত্মক রাজনীতি শুধু ছাত্রদের নয়, দেশকেও বিপদগ্রস্ত করে। দেশপ্রেমিক শান্তিপ্রিয় ছাত্রদের ঠিকানা ছাত্রসেনা। তাই সংগঠনের ৩৯ বছরের ইতিহাস ও ঐতিহ্য বজায় রেখে ছাত্রবান্ধব কর্মসূচির মাধ্যমে ছাত্রসেনাকে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যেতে হবে । কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি ইসলামী ছাত্রসেনা ২০১৯-২০ সেশনের জন্য জিএম শাহাদত হোসাইন (মানিক)কে সভাপতি, ইমরান হুসেইন তুষারকে সাধারণ সম্পাদক, মুহাম্মদ ফরিদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক ও কাযী হাবিবুর রহমানকে অর্থ সম্পাদক মনোনীত করে ৬১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রসেনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ