Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

হামলা মামলা নির্যাতন চালিয়ে বিএনপিকে নিশ্চিহ্ন করা যাবে না -সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ২:৪৯ পিএম

বিএনপি কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহা-সচিব এডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, গত ৩০ ডিসেম্বর দেশে নির্বাচনের নামে মহাতামাশা হয়েছে। বর্তমান আওয়ামীলীগ সরকার জনগনের উপর আস্থা নেই বলে তারা গণতন্ত্র ও ভোটাধিকার হরণ করে প্রশাসনকে ব্যবহার করে রাতের আঁধারে ভোট কারচুপি করে ক্ষমতায় এসেছে। এ সরকার নিজেকে যে নামেই অভিহিত করুক, তারা অবৈধ সরকার। তিনি বলেন, আওয়ামীলীগ সরকার জিয়া পরিবার ও বিএনপিকে ধ্বংসের জন্য সব ধরণের ষড়যন্ত্র ও চেষ্টা চালিয়ে যাচ্ছে। তারা হামলা মামলা জেল জুলুম হুলিয়া অত্যাচার নির্যাতন চালিয়ে বিএনপিকে নিশ্চিহ্ন করার চেষ্টা করছে। তিনি হুসিয়ারী উচ্চারণ করে বলেন, হামলা মামলা জেল জুলুম হুলিয়া অত্যাচার নির্যাতন চালিয়ে বিএনপিকে নিশ্চিহ্ন করা যাবে না। তিনি দলীয় নেতাকর্মীদের ধৈর্য্য ধারণ ও নিজেদের মাঝে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলার উপর গুরুত্বারোপ করেন। তিনি গতকাল মঙ্গলবার বিকালে নির্যাতিত নেতাকর্মীদের খোঁজ খবর নিতে নেত্রকোনায় আসেন এবং জেলা বিএনপিসাধারণ সম্পাদক ড্যাব নেতা অধ্যাপক ডাঃ মোঃ আনোয়ারুল হকের নতুন হাসপাতাল রোডস্থ বাসভবনে দলীয় নেতাকর্মীদের নিয়ে মত বিনিময় সভায় এসব কথা বলেন।
নেত্রকোনা জেলা বিএনপির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রহমত আলী’র সভাপতিত্বে দলের সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ আনোয়ারুল হকের পরিচালনা মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স, ধর্ম বিষয়ক সম্পাদক এ টি এম আব্দুল বারী ড্যানীসহ স্থানীয় নেতৃবৃন্দ।
মত বিনিময় সভায় দলের নির্যাতিত নেতাকর্মীরা কেন্দ্রীয় নেতাদের সামনে হামলা, মামলা ও নির্যাতনের ভয়াবহ চিত্র তুলে ধরেন। কেদ্রীয় নেতারা দলীয় নেতাকর্মীদের বক্তব্য ধৈর্য্য ধরে শুনে তাদেরকে শান্তনা দেন এবং কেন্দ্র ঘোষিত প্রতিটি আন্দোলন কর্মসূচী শান্তিপূর্ণ ভাবে চালিয়ে যাওয়ার অনুরোধ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ