Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

ঈশ্বরগঞ্জে অগ্নিকাণ্ডে দগ্ধ ছয় গরু

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ২:৫৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে একটি গোয়াল ঘরে আগুন লেগে অগ্নিদগ্ধ হয়ে মারা গেছে ছয় গরু। উদ্ধার কাজ করতে গিয়ে মারাত্মক আহত হয়েছেন গরুর মালিক। গত মঙ্গলবার দিবাগত রাত ১১টায় ওই অগ্নিকা-ের ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের চরপুবাইল গ্রামের মুক্তিযোদ্ধা বছির উদ্দিনের ছেলে হুমায়ুন কবিরের গোয়াল ঘরে মঙ্গলবার দিবাগত রাত ১১টায় বাড়ির সামনে থাকা গোয়াল ঘরে আগুন লাগে। ওই সময় হুমায়ুন কবির গোয়ালে থাকা গরু গুলি বাঁচাতে জ্বলন্ত আগুনের মধ্যে ঘরে ঢুকে পড়েন। ওই সময় নিজে মারাত্মক আহত হয়ে গোয়ালে থাকা ৬টি গরু উদ্ধার করলেও পরে মারা যায়।

হুমায়ন কবিরের ছোট ভাই জাহাঙ্গির কবির জানান, রাত ১১টায় কেবা কারা গোয়াল ঘরে আগুন জ্বালিয়ে দিলে ফায়ার সার্ভিস কে ফোন করা হয় কিন্তু ফায়ার সার্ভিস আসেনি। পরে এলাকাবসীর ঘন্টা দেড় ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ওই সময় পুড়ে যায় গোয়ালে থাকা ৬টি গরু। আনুমানিক তিন লাখ টাকার গরু সহ প্রায় ৪লক্ষাধিকার ক্ষতি হয়েছে। ফায়ারসার্ভিস এলে হয়তো ক্ষতিটা কিছু কম হতো। তিন মাইল দুরত্বে থাকা ফায়ার সার্ভিস স্টেশন কেন ঘটনাস্থলে যেতে পারেনি সেটি তাদের কাছে বোধগম্য নয়।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মাহফুজ বলেন দু’দিন ধরে তিনি ছুটিতে থাকায় বিষয়টি তিনি জানেন না। বিষয়টি জেনে পরে জানাবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিদগ্ধ


আরও
আরও পড়ুন