Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে দুপক্ষের সংঘর্ষে আহত ১২

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ৩:০৯ পিএম

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১২ জন আহত হয়েছেন। বুধবার (৩০ জানুয়ারি) সকালে উপজেলার বোয়ালিয়া বাজারে পাগলা ও কুমারগাঁতী গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের এ ঘটনা ঘটে। এ ঘটনায় দোকানপাট ও খড়ের গাদায় আগুন দেওয়ার ঘটনাও ঘটেছে।

আহতরা হলেন- পাগলা গ্রামের মানিক (২৫), রাসেল (২৬), শাহিন আলম (২২), হুমায়ন আহমেদ (২২), জিহাদ (১৬), অনিক (১৬), রানা (১৬), শাহিন (২২), কুমারগাঁতী গ্রামের বরাদ আলী (৪০), আলম (৩৬), সিয়াম (২০) ও গোলাম (৩৫)।

বড়হর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম নান্নু জানান, মঙ্গলবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুমারগাঁতী ও পাগলা গ্রামের যুবকদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ হয়। উভয়পক্ষের মুরুব্বিদের হস্তক্ষেপে সংঘর্ষ নিরসন হয়। বিষয়টি নিয়ে আজ বিকেলে সালিশ বৈঠকের কথা ছিল। এরই জের ধরে বুধবার সকালে আবারও উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে ইট-পাটকেলের আঘাতে ১০/১২ জন আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কওশিক আহম্মেদ বলেন, সকালে দু’দল গ্রামবাসীর সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ উস্কে দিতে কয়েকটি খড়ের গাদায় আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ