Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

বর্তমান সংসদ ভুয়া ভোটের প্রতিনিধি -ড. মঈন খান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ৩:২০ পিএম

একাদশ জাতীয় সংসদকে ভুয়া ভোটের প্রতিনিধিত্বকারী বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান। তিনি বলেন, একাদশ সংসদে আজকে যারা প্রতিনিধিত্ব করছেন তারা জনগনের প্রতিনিধি নয়। তারা হচ্ছেন ভুয়া ভোটের প্রতিনিধি। এবার প্রশাসন ও পুলিশের সহায়তা শুধু রিগিং নয়, তাদের সহায়তায় ভোট সন্ত্রাস হয়েছে। বুধবার (৩০ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে একাদশ জাতীয় সংসদ অধিবেশনের প্রতিবাদে বিএনপি আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।
ড. মঈন খান বলেন, এদেশে ৩০ ডিসেম্বর কোনো নির্বাচন হয়নি। আমরা যেটা দেখেছি ৩০ ডিসেম্বরের আগের রাতে ২৯ ডিসেম্বর ব্যালট বাক্স বোঝাই করা হয়েছে। যার ফলোশ্রুতি অকার্য্কর সংসদ হয়েছে। এটা আমরা কথা নয়, বিশ্বের নামী-দামি মিডিয়া, আমেরিকার ওয়াশিংটন পোষ্ট, নিউইয়র্ক টাইমস, সিএনএন, এনবিসি, এবিসি থেকে শুরু করে রয়টার্স, ফ্রান্সের এএফপি, জার্মানির ডয়েচে ভ্যালে, বিলাতের ইকোনিষ্ট, গার্ডিয়ান, টেলিগ্রাফ, বিসিসি থেকে শুরু করে …. প্রত্যেকটি মিডিয়াতে একটি কথা বলা হয়েছে সেকথা হচ্ছে- বাংলাদেশে কোনো নির্বাচন হয়নি।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন