Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৪ ফাল্গুন ১৪২৫, ১০ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

বিকাশে কেনা যাবে লেদারেক্স’র পণ্য

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ৪:৫৮ পিএম

দেশের জনপ্রিয় জুতার ব্র্যান্ড লেদারেক্স’র শোরুম গুলোতে এখন থেকে বিকাশে পেমেন্ট করে পণ্য কিনতে পারবেন ক্রেতারা। সম্প্রতি এ লক্ষ্যে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ এর সাথে লেদারেক্স ফ্যাশন অ্যান্ড ফুটওয়ার এর চুক্তি স্বাক্ষরিত হয়। বিকাশের চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ এবং লেদারেক্স’র চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ নাজমুল হাসান সম্প্রতি বিকাশের কার্যালয়ে চুক্তি বিনিময় করেন। চুক্তির আওতায় লেদারেক্স এর সবগুলো আউটলেটে ক্রেতারা খুব সহজে কিউআর কোড স্ক্যান করে অথবা ইউএসএসডি চ্যানেল *২৪৭# ডায়াল করে বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

চুক্তি বিনিময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিকাশের কর্মাশিয়াল বিভাগের জেনারেল ম্যানেজার মোহাম্মদ মাহবুব সোবহান, চ্যানেল ম্যানেজার আহসানুল কবীর, একাউন্ট ম্যানেজার ইয়াসির ইবনে ইউসুফ, লেদারেক্স এর সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট এর ডেপুটি ম্যানেজার সাইদুর রহমান এবং অ্যাসিসটেন্ট ম্যানেজার সেলস অ্যান্ড মার্কেটিং আইরিন ফেরদৌস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিকাশ

১৪ আগস্ট, ২০১৮

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ