Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

নোয়াখালীতে পাঁচ হাসপাতালকে জরিমানা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ৬:০৫ পিএম

নোয়াখালী জেলা শহর মাইজদীতে বিভিন্ন বেসরকারি হাসপাতাল ও ডায়াগনেস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় ৫টি হাসপাতালকে আর্থিক জরিমানা করা হয়েছে।

বুধবার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: রোকনুজ্জামান খানের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। জরিমানাপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হচ্ছে, নোয়াখালী প্রাইভেট হাসপাতাল ১লাখ টাকা, সিটি হাসপাতাল ৮০হাজার টাকা, গ্রীন ড্রাইগোনষ্টিক সেন্টার ৪৫হাজার টাকা, এমআর হাসপাতাল ও ড্রাইগোনষ্টিক সেন্টার ৪৫হাজার টাকা ও অপর একটিকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, অভিযানকালে দুটি বেসরকারি হাসপাতাল, দুটি ডায়াগনেস্টিক সেন্টারে নি¤œমানের সেবা ও একটিকে অধিক মূল্য নেয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে জরিমানা করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা সিভিল সার্জনের প্রতিনিধি, জেলা পরিবেশ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক, জেলা মেডিকেল অফিসার, র‌্যাব ও ঔষধ প্রশাসনের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন