Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

পাঁচ হাসপাতালকে জরিমানা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম


নোয়াখালী জেলা শহর মাইজদীতে বিভিন্ন বেসরকারি হাসপাতাল ও ডায়াগনেস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় ৫টি হাসপাতালকে আর্থিক জরিমানা করা হয়েছে।
গতকাল বুধবার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ্জামান খানের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। জরিমানাপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হচ্ছে, নোয়াখালী প্রাইভেট হাসপাতাল ১লাখ টাকা, সিটি হাসপাতাল ৮০হাজার টাকা, গ্রীন ডায়াগনস্টিক সেন্টার ৪৫হাজার টাকা, এমআর হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার ৪৫হাজার টাকা ও উর্মি ছাবি এন্ড লাইট হাউসকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, অভিযানকালে দুটি বেসরকারি হাসপাতাল, দুটি ডায়াগনেস্টিক সেন্টারে নি¤œমানের সেবা ও একটিকে অধিক মূল্য নেয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে জরিমানা করা হয়েছে।
এসময় নোয়াখালী জেলা সিভিল সার্জনের প্রতিনিধি, জেলা পরিবেশ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক, জেলা মেডিকেল অফিসার, র‌্যাব ও ঔষধ প্রশাসনের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন