Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

লক্ষ্মীপুরে আলেকজান্ডারে আওয়ামী লীগের দুই গ্রæপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। গতকাল বুধবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
রামগতি উপজেলা আলেকজান্ডারের আওয়ামী লীগের বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ ও আওয়ামী লীগ নেতা আজাদ উদ্দিন চৌধুরী সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়। সংঘর্ষে যুবলীগ নেতা ওসমান গনি ও স্বেচ্ছাসেবকলীগ নেতা আরমান হোসেনসহ আহতদের সদর হাসপাতাল ও রামগতি উপজেলা ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এ ঘটনার জন্য আজাদ উদ্দিন চৌধূরীকে দায়ী করছেন বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ।
তিনি জানান, উপজেলা নির্বাচন নিয়ে তৃনমূল নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগের বর্ধিত সভার আয়োজন করা হয়। সে অনুযায়ী সভা শুরু হয়। হঠাৎ করে আজাদ উদ্দিন চৌধুরী তার লোকজন নিয়ে সভায় গÐগোল শুরু করে এবং তার নেতাকর্মীদের ওপর হামলা করে চেয়ার টেবিল ভাঙচুর এবং কয়েকজনকে আহত করে। অপরদিকে আজাদ উদ্দিন চৌধুরী এ ঘটনার জন্য বর্তমান উপজেলা চেয়ারম্যান আবদুল ওয়াহেদকে দায়ী করেন। এ দিকে উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী মেজবাহ উদ্দিন ভিপি হেলাল জানান, বর্ধিত সভায় এ ধরনের ঘটনা দুঃখজনক। রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক জানান, চেয়ারে বসা নিয়ে দু-পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে বলেও দাবী করেন তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ