Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ০৭ চৈত্র ১৪২৫, ১৩ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

সিলেটে ফল ব্যবসায়ী খুন, বন্ধু লাপাত্তা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৯, ১২:৫৬ পিএম

সিলেট নগরীর মদীনা মার্কেট এলাকায় শাহাবুদ্দিন মিয়া (৪০) নামের এক ফল ব্যবসায়ী খুন হয়েছেন। এ ঘটনার পর তার বন্ধু ও রুমমেট রহমান মিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া গেছে।

নিহত শাহাবুদ্দিন মিয়া দক্ষিণ সুরমার কুচাই সুলতানপুর গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে। স্থানীয় মদীনা মার্কেট বাজারে একটি দোকানে ফলের ব্যবসা করতেন তিনি।

নিহতের দোকানের ম্যানেজার রুবেল জানান, শাহাবুদ্দিন মিয়া মদীনা মার্কেট এলাকায় কামরুল মিয়ার কলোনীর একটি বাসায় ভাড়া থাকতেন। সেখানে তার সাথে থাকেন আম্বরখানা এলাকার আরেক ফল ব্যবসায়ী রহমান মিয়া। বুধবার রাত একটার দিকে দোকান বন্ধ করে ওই বাসায় তিনি এবং দোকানের বাকী কর্মচারীরা একসাথে রাতের খাবার খেয়ে বের হন। তখন বাসায় শাহাবুদ্দিন মিয়া ও রহমান মিয়া ছিলেন।
বৃহস্পতিবার ফজরের নামাজের পর শাহাবুদ্দিন মিয়ার এক সহকর্মী কলোনীতে তাদের ঘরের সামনে দিয়ে যাওয়ার সময় দেখেন দরজা খোলা এবং শাহাবুদ্দিন মিয়ার গলা থেকে আওয়াজ হচ্ছে। আওয়াজ শুনে তিনি ঘরে ঢুকে দেখেন শাহাবুদ্দিন মিয়া মাথা রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছেন। তার মাথা পাথরের আঘাতে থেঁতলে গেছে। তবে তার রুমমেট রহমান মিয়া ঘরে ছিলেন না। এ অবস্থায় আশপাশের প্রতিবেশীদের নিয়ে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান তিনি। হাসপাতালে নেওয়ার পর শাহাবুদ্দিন মারা যান।

শাহাবুদ্দিন মিয়ার ভাই সাজ্জাদ মিয়া বলেন, পরিকল্পিতভাবে তার ভাইকে হত্যা করা হয়েছে।

সিলেট কোতোয়ালী থানার ওসি সেলিম মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, রহমান মিয়ার খোঁজে পুলিশ তার দোকানে গিয়ে তাকে পায়নি। তাকে আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট

১৭ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন