Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

বোনের কারণেই বারবার ইনজুরিতে নেইমার!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৯, ৬:২৫ পিএম

জীবনে চলার পথে কাকতালীয় অনেক ব্যাপার ঘটে। এমন কিছু নেইমারের জীবনেও গেল পাঁচ বছর ধরে নাকি ঘটে আসছে। এই ঘটনার সাথে তার ছোট বোন অনেকাংশেই জড়িত।
গত চার বছর ধরে নেইমারের ২২ বছর বয়সী বোন রাফায়েলা বেকরানের জন্মদিন ঘনিয়ে আসলেই দেখা যাচ্ছে কোন না কোন কারণে ছুটি পাচ্ছেন নেইমার। কিন্তু এর বেশিরভাগই ইনজুরির কারণে।
চলতি বছরেও পিএসজির হয়ে গোড়ালির ইনজুরিতে ১০ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হচ্ছে নেইমারকে। যার দরুন মার্চের ১১ তারিখে বোনের জন্মদিনে উপস্থিত থাকতে পারবেন নেইমার।
২০১৫ ও ২০১৬ সালে বার্সেলোনায় থাকাকালীন বোনের জন্মদিনের সময়টায় নেইমারের উপর ছিল বহিষ্কারের আদেশ। ফলে বোনের জন্মদিনে উপস্থিত হতে তেমন সমস্যা হয়নি তার। গত মৌসুমে রাফায়েলার জন্মদিনের আগে ১৯৮ মিলিয়ন পাউন্ডের নেইমার পায়ের আঙ্গুলে ব্যথা পান। ফলে ঐ জন্মদিনেও উপস্থিত ছিলেন নেইমার।
রাফায়েলা মূলত মডেল হিসেবেই নিজের ক্যারিয়ার গড়েছেন। ডেভিড বেকহ্যামের প্রতি অগাধ ভালোবাসার কারণে নিজের নামের শেষ অংশ ‘দা সিলভা সান্তোস’ ফেলে দিয়ে সেখানে যুক্ত করেন ‘বেকরান’। তবে এজন্য বোন রাফায়েলা নিজেকে কিছুটা ভাগ্যবান ভাবতেই পারেন। কেননা, জন্মদিনে বড় ভাইকে প্রত্যেকবারই পাশে পাচ্ছেন তিনি।



 

Show all comments
  • Shaqlin Sajib ৩১ জানুয়ারি, ২০১৯, ৭:৫৫ পিএম says : 0
    নেইমারের বোন খুব লাকি তাই,,,,,
    Total Reply(0) Reply
  • Ramjan Sk ৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:২১ এএম says : 0
    Brother and sister super drama..
    Total Reply(0) Reply
  • নাম* ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:৫৭ পিএম says : 0
    এটা খুবই আনন্দের বিষয় বোনের জন্য ভাইয়ের অগাধ স্নেহ আর ভালোবাসা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেইমার

৩০ সেপ্টেম্বর, ২০১৯
২১ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন