Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

৪৫ মিনিটে ৪ গোল হজম চেলসির

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৯, ৬:৩২ পিএম

প্রথমার্ধে কোনো গোলই হলো না। পরের অর্ধে চরমভাবে ধরাশায়ী হলো চেলসি। বুধবার রাতে ম্যাচের দ্বিতীয়ার্ধে এএফসি বোর্নমাউথের কাছে ৪ গোল হজম করে বড় হার দেখেছে মাররিজিও সারির দল। ম্যাচটা তারা হেরেছে ৪-০ গোলেই।
অথচ প্রথমার্ধে এগিয়ে যাওয়ার বেশ কয়েকটি সুযোগ ছিল চেলসির। ম্যাচের সপ্তম মিনিটেই এগিয়ে যেতে পারতো তারা। কিন্তু পেদ্রোর ক্রস থেকে বল পেয়ে কোভাসিচ হেড নিলেও সেটা ফিরে আসে ক্রসবারে লেগে। প্রথমার্ধে গোলের সুযোগ নষ্ট করেন আসপিলিকুয়েতা ও আজারও।
দ্বিতীয়ার্ধে ম্যাচের লাগাম পুরোপুরি নিজেদের হাতে নিয়ে নেয় বোর্নমাউথ। ৪৭ মিনিটে প্রথম গোলটি করেন জসুয়া কিংস। সেই যে শুরু হয়েছে,তারপর আর থামেনি। ৬৩ মিনিটে এই কিংয়ের বাড়ানো পাস থেকে বল পেয়ে বাঁ পায়ে জোড়ালো শটে জাল কাঁপান ডেভিড ব্রুকস। ৭৪ মিনিটে কিংসের আরও এক গোল।
অতিরিক্ত সময়ে এসে চেলসির কফিনে শেষ পেরেকটা ঠুকেন চার্লি ড্যানিয়েলস। ম্যাচ তখন প্রায় শেষের দিকে, অতিরিক্ত সময়ের পঞ্চম মিনিট চলছে। এমন সময়ে জর্ডন আইবের বাড়ানো ক্রসে ড্যানিয়েলস দারুণ এক হেডে গোল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চেলসি

১৬ সেপ্টেম্বর, ২০২০
২৪ এপ্রিল, ২০১৯
২২ ফেব্রুয়ারি, ২০১৯
২২ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন