Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

রেজাউলের চিকিৎসায় সাহায্যের আবেদন

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:১১ এএম

কুমিল্লার লালমাই উপজেলার পরতী এলাকার বাসিন্দা মো. রেজাউল করিম (১৮)। সে কুমিল্লা ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজের মেধাবী ছাত্র। রেজাউল এখন ব্লাড ক্যান্সারে আক্লান্ত হয়ে হসপিটালের বেডে মৃত্যুর সাথে লড়ছেন। তাকে বাঁচাতে প্রয়োজন উন্নত মানের চিকিৎসা। কিন্তু অর্থের অভাবে তা পারছেন না তার স্বজনরা। বর্তমানে তিনি ঢাকার ডেলটা ক্যান্সার হাসপাতালে ৬০৯ নাম্বার রুমে ডা. আমিন নূরুল কবিরের চিকিৎসাধীন। রেজাউলের বোন ফাতেমা আক্তার জানান, রেজাউলকে উন্নত চিকিৎসার জন্য ভারতে নিয়ে যাওয়া হয়েছিল। ভারতের বিশেষজ্ঞ ডাক্তার জানিয়েছেন, তাকে বাঁচাতে বোনমারো ট্রান্সপ্লান্ট জরুরি। এতে প্রায় ৬৫ লাখ টাকার প্রয়োজন।

ইতোমধ্যে চিকিৎসার জন্য প্রায় ৩০ লক্ষাধিক টাকা ব্যয় করে রেজাউল করিমের পরিবার নিঃস্ব হয়ে গেছে। তাই বাধ্য হয়ে তার মা রাজিয়া বেগম সমাজের দানশীল, দয়াবান ও ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট ছেলের চিকিৎসায় অর্থ সাহায্যের আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা
মোসা. রাজিয়া বেগম
হিসাব নং ৪৬০৩১০১০১২৩০৬
পূবালী ব্যাংক,
ভুশ্চি বাজার শাখা, লালমাই, কুমিল্লা।
মোবাইল ০১৮১৫৭৬৫৭৪৪,
বিকাশ ০১৬২৫৯৮২২০০
রকেট ০১৮১৫৭৬৫৭৪৪-৬।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিকিৎসায় সাহায্যের আবেদন


আরও
আরও পড়ুন