Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

মির্জাপুরে শাহীন ক্যাডেট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:১১ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে শাহীন ক্যাডেট স্কুলের শিক্ষার্থীদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে মির্জাপুর সরকারি এ কে পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে স্কুলের প্রায় সাড়ে তিনশত শিক্ষার্থী অংশ গ্রহণ করে। এছাড়া অভিভাবকদের নিয়ে চেয়ার খেলাসহ একাধিক খেলার আয়োজন করা হয়। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

শাহীন শিক্ষা পরিবারের চেয়ারম্যান ও শাহিন স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা মুহাম্মদ মাছুদুল আমীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন মির্জাপুর থানা ওসি এ কে এম মিজানুল হক।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. হারুন অর রশিদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, মির্জাপুর প্রেসক্লাব সভাপতি শামসুল ইসলাম সহিদ প্রমুখ। অনুষ্ঠানে শাহীন স্কুলের বর্ষসেরা শিক্ষার্থীকে ল্যাপটব উপহার দেয়ার হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহীন ক্যাডেট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
আরও পড়ুন