Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬, ১৯ শাবান ১৪৪০ হিজরী।

ধামরাইয়ে ৩ দিনব্যাপী তাফসিরুল কোরআন মাহফিল

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:১১ এএম

ঢাকার অদূরে ধামরাইয়ে আজ শুক্রবার থেকে ৩ দিনব্যাপি তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হবে। ধামরাই উপজেলা ইমাম পরিষদের আয়োজনে পৌরশহরের ঐতিহাসিক যাত্রাবাড়ি মাঠে প্রত্যেহ বিকেল থেকে এ মাহফিল শুরু হবে। এতে প্রথমদিন ১ জানুয়ারি শুক্রবার পবিত্র কোরআন ও হাদিস থেকে বয়ান করবেন প্রধান আলোচক মুফতি হাবিবুল্লাহ মাহমুদ কাসেমী, মুফতি মুহাম্মদ কেফায়াতুল্লাহ আজহারী ও হাফেজ মাওলানা মুফতি ইমদাদুল্লাহ। প্রধান মেহমান হিসেবে থাকবেন উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম। সভাপতিত্ব করবেন মাওলানা মুহাম্দ আব্দুস সালাম।

দ্বিতীয়দিন ২ জানুয়ারি শনিবার প্রধান আলোচক হাফেজ মাওলানা যোবায়ের আহমদ আনসারী, মাওলানা মুফতি মুহাম্মদ ছিবগাতুল্লাহ ও মুফতি মুহাম্মদ ওয়াজেদ আলী। প্রধান মেহমান মেয়র আলহাজ গোলাম কবির মোল্লা। সভাপতিত্ব করবেন হাফেজ মাওলানা আনোয়ার হুসাইন মর্তুজা।
তৃতীয়দিন ৩ জানুয়ারি রবিবার প্রধান আলোচক শাইখুল হাদীস আল্লামা জুনায়েদ, মাওলানা আজিজুল ইসলাম জালালী, হাফেজ কারী মুহাম্মদ খোরশেদ আলম। প্রধান মেহমান স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ। সভাপতিত্ব করবেন মুফতি মুহাম্মদ আশরাফ আলী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ