Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ মার্চ ২০১৯, ০৯ চৈত্র ১৪২৫, ১৫ রজব ১৪৪০ হিজরী।

মামুন সভাপতি সম্রাট সম্পাদক

ভাংগা উপজেলা প্রেসক্লাব কমিটি

ভাংগা (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:১১ এএম

গতকাল ভাংগা উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে ভাংগা উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি (২০১৯) গঠন করা হয়। এতে মুভিবাংলা টেলিভিশন প্রতিনিধি মামুনুর রশিদকে সভাপতি, দৈনিক ইনকিলাবের ভাংগা উপজেলা সংবাদদাতা ওবায়দুল আলম সম্রাটকে সাধারণ সম্পাদক ও ভাংগার খবর প্রতিনিধি মেহেদী হাসান তুষারকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।
এ সময় প্রধান অতিথি ছিলেন মুভিবাংলা টেলিভিশনের এ্যাডমিন মাহামুদ লিপন। বিশেষ অতিথি ছিলেন এশিয়ান টিভির ফরিদপুর প্রতিনিধি সিরাজুল ইসলাম ও দৈনিক আলামিনের ফরিদপুর প্রতিনিধি এম এ আজিজসহ অসংখ্য গণমাধ্যমকর্মী।

এ সময় ভাংগা উপজেলা চেয়ারম্যান শাহাদাৎ হোসেনকে ভাংগা উপজেলা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা হিসেবে ঘোষণা করা হয়। কমিটি ঘোষণার পরেই উপজেলা চেয়ারম্যান শাহাদাৎ হোসেন তার কার্যালয়ে নতুন কমিটির সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন। তিনি বলেন সাংবাদিকরা হলো সমাজের দর্পণ। তাদেরকে সর্বাবস্থায় নিরপেক্ষতা ও সচ্ছতার সাথে কাজ করার আহবান জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন