Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫, ১৮ রজব ১৪৪০ হিজরী।

প্রবাসী আনোয়ারের দেশে ফেরা হলো না

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:১০ এএম

দেশে ফেরা হলো না সউদী প্রবাসী কর্মী আনোয়ার হোসেনের (৪২)। সউদী আরবের আল-জুনাইল শহরে দুর্বৃত্তরা প্রবাসী আনোয়ার হোসেনকে গলা কেটে হত্যা করেছে। বুধবার আল-জুবাইল শহরের ২০ কিলোমিটার অদূরে মরুভূমি থেকে তার লাশ উদ্ধার করেছে সউদী পুলিশ।
পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত আনোয়ার হোসেনের আগামী ৬ ফেব্রুয়ারী দেশে আসার কথা ছিল। নিহত আনোয়ার হোসেন মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চারিগ্রাম ইউনিয়নের দাশেরহাটি মালিপাড়া গ্রামের মৃত ফটিক বেপারির ছেলে। পেশায় তিনি গাড়ি চালক ছিলেন।
নিহতের বড় ভাই রজ্জব আলী মেম্বার জানান, মঙ্গলবার রাতে সউদী আরবের আল জুবাইল শহর থেকে গাড়ি নিয়ে বের হন আনোয়ার। বুধবার দুপুরে সউদী পুলিশ আল জুবাইল শহরের ২০ কিলোমিটার অদূরে মরুভূমি থেকে আনোয়ারের গলাকাটা লাশ উদ্ধার করেছে। গত মঙ্গলবার রাতে স্ত্রীর সঙ্গে মোবাইলে শেষ কথা হয়। এরপর থেকে ফোনটি বন্ধ পাওয়া যায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রুমমেট বাংলাদেশি আবুল ও জহিরুলকে আটক করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ