Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

হাজী শরীয়াত উল্লাহ মাদরাসায় ওয়াজ মাহফিল আজ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:১০ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লা থানার উত্তর নরসিংপুরস্থ হাজী শরীয়াত উল্লাহ তাহফিজ আল কুরআনুল কারীম মাদরাসার উদ্যোগে দুই দিনব্যাপী ১২তম বার্ষিক ওয়াজ মাহফিল আজ শুক্রবার বাদ আসর মাদরাসা প্রাঙ্গনে শুরু হবে।
মাদরাসার সভাপতি আলহাজ গিয়াস উদ্দিন আহমেদ ও মো. ইদ্রিস আলী মাদবরের সভাপতিত্বে এতে ওয়াজ করবেন বাহাদুরপুর পীর সাহেব পীরজাদা আলহাজ মবিন উদ্দিন আহমেদ নাওশিন মিয়া, মাওলানা মো.শহীদুল ইসলাম সিদ্দিকী, মাওলানা মুফতী হাবিবুর রহমান মিছবাহ কুয়াকাটা, মাওলানা আমান উল্লাহ সিদ্দিকী, মাওলানা মুফতী আবু মুছা নেছারী ও হাফেজ মাওলানা মো. মাহমুদুল হাসান। মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যথাক্রমে কাশিপুর ইউপি চেয়ারম্যান ও ফতুল্লাহ থানা আওয়ামী লীগ সভাপতি আলহাজ এম সাইফ উল্লাহ বাদল ও প্যানেল চেয়ারম্যান-২ আলহাজ শামীমস আহমেদ। মাহফিল সফল করার অনুরোধ জানিয়েছেন মাদরাসার মুতাওয়াল্লী-১ মুহাম্মদ শামসুল ইসলাম ও মুতাওয়াল্লী-২ মো. আমির হোসেন মাদবর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাজী শরীয়াত উল্লাহ মাদরাসায় ওয়াজ মাহফিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ