Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

‘প্রাইম ডিজি’র উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:১০ এএম

তরুণ প্রজন্মের জন্য ব্যাংকিং সেবা নিয়ে এসেছে প্রাইম ব্যাংক। সম্পূর্ণ অনলাইন ভিত্তিক এই সেবায় গ্রাহককে স্বশরীরে কোনো শাখায় গিয়ে টাকা জমা দিতে হবে না বা কোনো ধরনের কাগজপত্র প্রদান করতে হবে না। ঘরে বসেই ইন্টারনেটের মাধ্যমে ফরম পূরণ করে একাউন্ট খোলা যাবে। এই সেবার জন্য ‘প্রাইম ডিজি’ নামে একটি সঞ্চয়ী হিসাব সেবা চালু করেছে বেসরকারি খাতের এই ব্যাংকটি। গতকাল রাজধানীর ঢাকা ক্লাবে এই সেবার উদ্বোধন করা হয়। ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রাহেল আহমেদ বলেন, মূলত: তরুদের লক্ষ্য করেই এই সেবা চালু করা হয়েছে। তবে যে কোন বয়সের গ্রাহক এ সেবা নিতে পারবেন।
অনুষ্ঠানে জানানো হয়, ‘প্রাইম ডিজি’ বাংলাদেশের সর্বপ্রথম সঞ্চয়ী হিসাব যার মাধ্যমে গ্রাহকরা হিসাব খোলার ফরম অনলাইনে পূরণ করতে পারবেন। সরাসরি শাখায় না এসেই অনলাইনে প্রতিদিনের ব্যাংকিং সুবিধা উপভোগ করতে পারবেন। একই সঙ্গে প্রাথমিক জমার কোনো প্রয়োজন নেই। পাশাপাশি থাকছে নানা সুবিধা। অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান, উপব্যবস্থাপনা পরিচালক গোলাম রব্বানী এবং কনজিউমার ব্যাংকিং বিভাগের প্রধান এ এন এম মাহফুজ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন