Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

কক্সবাজারে যাত্রা শুরু করল হাংরিনাকি

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:১০ এএম

পর্যটন নগরী কক্সবাজারে যাত্রা শুরু করেছে খাদ্যপণ্য ডেলিভারির জনপ্রিয় ই-কমার্স সেবা প্রতিষ্ঠান হাংরিনাকি ডট কম। আগামী মার্চে আনুষ্ঠানিক যাত্রা শুরুর আগে গতকাল (বৃহস্পতিবার) থেকে পরীক্ষামূলক কার্যক্রম শুরু করছে প্রতিষ্ঠানটি। প্রাথমিক পর্যায়ে কক্সবাজার ও উখিয়া উপজেলায় সকাল ৮টা থেকে রাত ১টা পর্যন্ত ডেলিভারি সেবা দিবে হাংরিনাকি ডট কম।
সেবা গ্রহণের জন্যে গ্রাহক www.hungrznaki.com ওয়েবসাইট ব্রাউজ করে কিংবা প্লে স্টোর বা অ্যাপস্টোর থেকে HungrzNaki অ্যাপ ডাউনলোড করে পছন্দের খাবার অর্ডার করতে পারবেন।
হাংরিনাকি ডটকম লিমিটেড এর প্রতিষ্ঠাতা ও সিইও এডি আহমাদ বলেন খাদ্যমান বজায় রেখে গ্রাহকের দোরগোড়ায় দ্রুত ও মানসম্পন্ন ডেলিভারি সেবা প্রদানের পাশাপাশি আমরা এমন সার্ভিস দিতে চেষ্টা করি, যা তাদের জীবনযাত্রায় বাড়তি সুবিধা ও স্বাচ্ছন্দ্য যোগ করতে পারে।
কক্সসবাজারে ফুড ডেলিভারি সার্ভিসের মাধ্যমে আমরা ওই এলাকার স্থানীয় বাসিন্দা ছাড়াও পর্যটকদের জন্যেও তাদের পছন্দের খাবার উপভোগের একটি অভিনব সুযোগ করে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন