Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাগলনাইয়ায় পুলিশের সাথে‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৪১ এএম

ফেনীর ছাগলনাইয়ায় দুই দল ডাকাতের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ও আন্তঃজেলা ডাকাত দলের সদস্য মহিউদ্দিন সবুজ ওরফে সবুজ ডাকাত নিহত হয়েছে। গুলিবিদ্ধ হয়েছে পলাশ নামে আরেক ডাকাত। আর পালানোর সময় আটক করা হয়েছে ফারুক নামে একজনকে। গত বুধবার রাত আড়াইটার দিকে ছাগলনাইয়ার রাধানগর ইউনিয়নের বেতাগা বাবুল মিয়ার প্রজেক্টের পেছনে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

ঘটনাস্থল থেকে পাঁচ রাউন্ড গুলি, একটি বন্দুকসহ ডাকাতির সরাঞ্জাম জব্দ করা হয়েছে। সবুজের লাশ উদ্ধার করে ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গুলিবিদ্ধ পলাশকেও উদ্ধার করে একই হাসপাতালে পাঠানো হয়েছে। সবুজ ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া ওয়ার্ডের আব্দুল মোতালেব ওরফে তালেব চোরার ছেলে। গুলিবিদ্ধ পলাশ নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার থানারহাট গ্রামের নুরুল হকের ছেলে।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, দু’দল ডাকাতের মধ্যে ‘বন্দুকযুদ্ধের’ খবর পেয়ে পুলিশ বেতাগা প্রজেক্ট এলাকায় অভিযান চালায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ