Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাত্র-ছাত্রীদেরকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও ভাল করতে হবে -মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:১২ পিএম

মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু বলেছেন, ছাত্র-ছাত্রীদেরকে শুধুমাত্র লেখাপড়ায় ভাল করলেই হবে না, তাদের সুপ্ত প্রতিভা বিকাশে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও ভাল করতে হবে। তিনি বলেন, সুস্থ দেহে সুন্দর মনের বাস। ছাত্র-ছাত্রীদেরকে সু-নাগরিক হিসেবে গড়ে তুলতে বর্তমান সরকার খেলাধুলার মান উন্নয়নে নানা ধরনের পদক্ষেপ নিয়েছেন। সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতিমুক্ত সমাজ গঠনে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। তিনি শুক্রবার সকালে স্থানীয় মোক্তারপাড়া খেলার মাঠে দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধনকালে প্রধান অতিথির ভাষনে এসব কথা বলেন।

হলি চাইল্ড কিন্ডার গার্টেনের অধ্যক্ষ কামরুন্নেছা আশরাফ দীনা’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ শাহজাহান মিয়া। প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ