Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে অনিয়ম স্থানীয় এমপির অসন্তোষ প্রকাশ

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আকষ্মিক পরিদর্শন করে অসন্তোষ প্রকাশ করলেন স্থানীয় এমপি মো. একাব্বর হোসেন। তিনি সরেজমিনে হাসপাতাল পরিদর্শন করেন।

সম্প্রতি এমপি আকষ্মিক হাসপাতালে গিয়ে দেখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও)সহ ১৯ জন চিকিৎসকের মধ্যে টিএইচওসহ ১৪ জন অনুপস্থিত। তাদের মধ্যে এক চিকিৎসক ২০১৬ সালের ফেব্রুয়ারি থেকে অনুপস্থিত। জরুরি বিভাগে কোন চিকিৎসক নেই। স্যানিটারি পরিদর্শকের কক্ষ ছিল তালাবদ্ধ। আবাসিক চিকিৎসা কর্মকর্তাও নেই দুই বছর ধরে। এদিকে হাসপাতালের অব্যবস্থাপনার বিষয়ে টিএইচও শাহরিয়ার সাজ্জাদ বলেন, সংসদ সদস্য মহোদয় হঠাৎ পরিদর্শনে আসাতে আমরা খুশি। আমি স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তাদের বেতন ভাতার বিষয়ে টাঙ্গাইল সিভিল সার্জন কার্যালয়ে একটি সভায় উপস্থিত ছিলাম।

টাঙ্গাইলের সিভিল সার্জন শরীফ হোসেন জানান, টিএইচও তার কার্যালয়ে অফিসিয়াল কাজে গিয়েছিলেন। হাসপাতালের অব্যবস্থাপনার বিষয়ে খোঁজ নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।
এ ব্যাপারে এমপি মো. একাব্বর হোসেন বলেন, হাসপাতালের নানা বিষয়ে তিনি অসন্তোষ প্রকাশ করেছেন। যা পরিদর্শন বইয়ে উল্লেখ করে এসেছেন। বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট বিভাগে তিনি কথা বলবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ