Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

ফটিকছড়ি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত

ফটিকছড়ি উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

ফটিকছড়ি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন গত বুধবার সকাল থেকে শুরু হয়ে রাতে সম্পন্ন হয়েছে। এদিন দুপুর সাড়ে ১২টায় দ্বি-বার্ষিক সাধারণ সভা শুরু হয় এবং দেড়টায় মধ্যাহ্ন ভোজ বিরতি উত্তর বেলা ৩টায় পুনরায় আরম্ভ হয়ে ৪টায় মুলতবী করা হয়। পরে সন্ধ্যা থেকে সন্ধ্যা রাত পর্যন্ত চলা এ মুলতবী সভায় দ্বি-বার্ষিক নির্বাচনী ফলাফল ঘোষণা করেন পুনর্গঠিত নির্বাচনী কমিটির চেয়ারম্যান ও প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য মোহাম্মদ ফখরুল ইসলাম চৌধুরী।

বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত এ কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দরা হলেন, সভাপতি- সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী (দৈনিক ইনকিলাব), সিনিয়র সহ সভাপতি- মোহাম্মদ ইউনুস মিয়া (দৈনিক জনকণ্ঠ), সহ সভাপতি- জাহাঙ্গীর উদ্দীন মাহমুদ (আজকের সুর্যোদয়), সাধারণ সম্পাদক- মুহাম্মদ রফিকুল আলম (দৈনিক আমাদের সময়), যুগ্ম সম্পাদক- মোহাম্মদ আবু এখলাছ ঝিনুক (দৈনিক কালেরকণ্ঠ), কোষাধ্যক্ষ- সৈয়দ মোহাম্মদ মাসুদ (দৈনিক নয়াদিগন্ত), প্রচার সম্পাদক- মুহাম্মদ দৌলত শওকত (দৈনিক ভোরের কাগজ), সমাজসেবা সম্পাদক- মোহাম্মদ কামাল উদ্দীন (দৈনিক দিনকাল), সাংস্কৃতিক সম্পাদক- সজল চক্রবর্তী (দৈনিক প্রতিদিনের সংবাদ), ক্রীড়া সম্পাদক- মোহাম্মদ এমরান হোসেন (দৈনিক পূর্বদেশ), পাঠাগার সম্পাদক- মোহাম্মদ নাছির উদ্দীন (দৈনিক সংবাদ), কার্যনির্বাহী সদস্য- মুহাম্মদ কামাল উদ্দীন চৌধুরী (দৈনিক সংগ্রাম) ও মোহাম্মদ জুনায়েদ (দৈনিক ভোরের দর্পণ)।

এ সময় নির্বাচনী কমিটির সদস্য মোহাম্মদ ইউনুছ ও মোহাম্মদ কাউছার উপস্থিত ছিলেন।
ফটিকছড়ি প্রেসক্লাব সংবিধান অনুমোদিত হবার পর গঠনতান্ত্রিক পদ্ধতিতে এটাই প্রথম নির্বাচিত কমিটি।
গতকাল পহেলা ফেব্রæয়ারী ‘প্রেসক্লাবের প্রতিষ্টা দিবসে’ সকাল সাড়ে ১১টায় নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ ও দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠান হয়। ১৩ সদস্যের এ কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান পুনর্গঠিত নির্বাচনী কমিটির চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল ইসলাম চৌধুরী। তাকে সহায়তা করেন, কমিটি সদস্য মোহাম্মদ ইউনুছ ও মোহাম্মদ কাউছার সিকদার। পরে আনুষ্ঠানিকভাবে নতুন কমিটি দায়িত্বভার গ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ