Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ভোলায় গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের কাজ পরিদর্শন করছেন মূল্যায়ন কমিটি

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

স্থানীয় সরকার বিভাগের আওতায় এলজিইডি কর্তৃক বাস্তবায়নাধীন ্র গুরুত্বপুর্ণ গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্প, ভোলা জেলা ্র প্রকল্পের ওপর মধ্যবর্তী মূল্যায়ন কমিটি প্রকল্পের বিভিন্ন উন্নয়নমুলক কাজ পরিদর্শন করেন। গতকাল সকাল ১০ টায় ভোলা সদর উপজেলার খেয়ঘাট - কালীনাথ বাজার - দরগা রোড - বাইপাস পন্ডিতের পোল - গজারিয়া সড়ক,ওয়াপদা - রতনপুর বাজার - চরপাতা ইউনিয়ন পরিষদ সড়ক, বোরহান উদ্দিন সড়ক ও জনপথ সৈয়দ বেপারি বাড়ী - ছোট মানিকা বড় বাড়ী রাস্তায় ১২ মিটার আরসিসি ব্রিজ, লালমোহন উপজেলার আসলী মিনার মসজিদ - কাদের মাস্টার বাড়ীর রাস্তাসহ প্রকল্পের বিভিন্ন কাজ পরিদর্শন করেন মো. ছিদ্দিকুর রহমান মহাপরিচালক,বাস্তবায়ন পরীবিক্ষণ ও মূল্যায়ন, মো. ছায়েদুজ্জামান ।

এসময় আরো উপস্থিত ছিলেন যুগ্ম-প্রধান কার্যক্রম বিভাগ পরিকল্পনা কমিশন, সাইফুল ইসলাম উপ পরিচালক, পরিকল্পনা মন্ত্রনালয়, নিখিল কুমার দাস উপপ্রধান পল্লী প্রতিষ্ঠান উইং পরিকল্পনা কমিশন, মমিন মজিবল হক সমাজী, প্রকল্প পরিচালক,গুরুত্বপূর্ণ গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্প, ভোলা জেলা শীর্ষক প্রকল্প, মোঃ আব্দুল জব্বার, সিনিয়র সহকারী প্রধান,পরিকল্পনা কমিশন, মো. সাখাওয়াত হোসেন নির্বাহী প্রকৌশলী এলজিইডি ভোলা, সহকারী প্রকৌশলী সুমন মুন্সী, সিনিয়র সহকারী প্রকৌশলী মাজহারুল ইসলাম সহ প্রমুখ।
পরিদর্শন কালে কমিটি কাজের মান সন্তোষজনক বলে মন্তব্য করেন। চরফ্যাশন ও মনপুরার বিভিন্ন কাজ পরিদর্শন করার কথা রয়েছে বলে জানান চরফ্যাশন উপজেলা প্রকৌশলী কেএম রেজাউল করিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিদর্শন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ