Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

মীরসরাইয়ে অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই, ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:০২ পিএম

মীরসরাইয়ে অগ্নিকান্ডে ৪ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। গত শুক্রবার রাত ৮টায় উপজেলার সাহেরখালী ইউনিয়নের ডোমখালী এলাকার হাশ্বা মিয়া হাজী বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো হলো মুক্তিযোদ্ধা ফজলুল আলম, নুরুল করিম, নুরনবী ও কবিরাজ। এতে প্রায় ৪০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করছে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো। 

ক্ষতিগ্রস্ত মুক্তিযোদ্ধা ফজলুল আলম বলেন, শুক্রবার রাত ৮টার দিকে আগুনের সূত্রপাত হয়। এরপর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুনের লেলিহান শিখায় একে একে ৪টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। চারপাশের এলাকার লোকজন এসে অনেক চেষ্টা করেও কিছু রক্ষা করতে পারেনি। এতে আমার নগদ ১ লাখ ৫০ হাজার টাকা, ১৫ ভরি স্বর্ণালংকার, আসবাবপত্র, প্রয়োজনীয় কাগজপত্র সহ প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। পরনের কাপড় ছাড়া কিছুই রক্ষা করা সম্ভব হয়নি। এছাড়া নুরুল করিম, নুরনবী ও কবিরাজের সবকিছু পুড়ে ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।
মীরসরাই ফায়ার সার্ভিস ষ্টেশনের সদস্যরা দ্রুত ছুটে গেলেও রাস্তার কারণে ঘটনাস্থলে পৌছাতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মীরসরাইয়ে অগ্নিকান্ড
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ