Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে ৪র্থ লিডারশীপ কর্মশালা অনুষ্ঠিত

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

‘লজিক ইজ বিউটি’ এ স্লোগানে লক্ষ্মীপুর ডিবেট এসোসিয়েশন আয়োজন করেছে ৪র্থ লিডারশীপ কর্মশালা। শনিবার লক্ষ্মীপুর অক্সফোর্ড মডেল কলেজ অনুষ্ঠিত এ কর্মশালায় বিতর্ক, উপস্থাপনা, শুদ্ধাচারসহ বিভিন্ন সামাজিক কাজ নিয়ে শিক্ষার্থীদের প্রশিক্ষণ দেয়া হয়। অনুষ্ঠানে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন দেশের খ্যাতনামা বিতার্কিক, জাতীয় টেলিভিশন বির্তক প্রতিযোগিতার বিচারক ও লক্ষ্মীপুর ডিবেট এসোসিয়েশন চেয়ারম্যান মাজেদ আজাদ। আরো উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর অক্সফোর্ড মডেল কলেজের উপাধাক্ষ্য আশরাফুল ইসলাম, প্রফেসর জেড এম ফারুকী, প্রফেসর মো. আলী, মো. আজিজুর রহমান খাঁন বুলবুল, ওসমান শুভ, আবু সালেহ আপনান, বখতির আশিকসহ প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন তকিউদ্দিন মোহাম্মদ আকরাম ও এইচ এম মাইন উদ্দিন ইফতি ।
লক্ষ্মীপুর ডিবেট এসোসিয়েশন চেয়ারম্যান মাজেদ আজাদ বলেন, লক্ষ্মীপুরে শিক্ষার্থীরা যাতে যুক্তির আলোকে সমাজের বিভিন্ন বিভিন্ন সমস্যা সমাধান করতে পারে সে জন্য লক্ষ্মীপুর ডিবেট এসোসিয়েশন দীর্ঘ ১৮ বছর কাজ করে যাচ্ছে। লক্ষ্মীপুরের প্রত্যেকটি প্রতিষ্ঠানে পর্যায়ক্রমে এ কর্মশালা আয়োজন করা হবে। তিনি লক্ষ্মীপুর অক্সফোর্ড মডেল কলেজ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।
লক্ষ্মীপুর অক্সফোর্ড মডেল কলেজের উপাধাক্ষ্য আশরাফুল ইসলাম বলেন, লক্ষ্মীপুর ডিবেট এসোসিয়েশনের সাথে এমন কাজে সম্পৃক্ত হতে পেরে আমরা আনন্দিত। ভবিষ্যতে তাদের যেকোন ভালো আমাদের পাশে পাবে। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ