Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

একুশে বইমেলায় ডিআরইউ’র স্টল উদ্বোধন করলেন তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

অমর একুশে বইমেলায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) স্টল উদ্বোধন করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, এমপি। গতকাল শনিবার বাংলা একাডেমী প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে ফিতা কেঁটে তিনি স্টলের উদ্বোধন করেন।
ডিআরইউ সভাপতি ইলিয়াস হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মার্কেন্টাইল ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুল ইসলাম চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন ডিআরইউ’র সাধারণ সম্পাদক কবির আহমেদ খান, স্বাগত বক্তব্য রাখেন প্রচার ও প্রকাশনা সম্পাদক ও স্টল পরিচালনা কমিটির আহবায়ক শেখ মাহমুদ এ রিয়াত। আরও উপস্থিত ছিলেন ডিআরইউ’র অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, নারী বিষয়ক সম্পাদক সাজিদা ইসলাম পারুল, কার্যনির্বাহী সদস্য খালিদ সাইফুল্লাহ ও মোহাম্মদ মাকসুদুল হাসান।
এছাড়াও উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাবেক কার্যনির্বাহী সদস্য প্রণব কুমার মজুমদার, সাইফুল ইসলাম, সিনিয়র সদস্য বিশিষ্ট কবি হালিম আজাদ, আলী মামুদ, আমান-উদ-দৌলা প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, একুশে বই মেলায় বাঙালি জাতিস্বত্তার একটি অবিচ্ছেদ্য অংশ। দেশের ইতিহাস ঐতিহ্যকে বই মেলার মাধ্যমে মানুষ জানতে পারে। সাহিত্য চর্চার মাধ্যমে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা সমৃদ্ধশালী হয়। ঢাকা রিপোর্টার্স ইউনিটি মেলায় অংশগ্রহণের মাধ্যমে দেশের সাহিত্যকে বিকশিত করছে বলে উল্লেখ করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ