Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

আবাসিকে সংযোগদানে মেয়রের সুপারিশ

কর্ণফুলী গ্যাস কোম্পানির মেজবান অনুষ্ঠিত

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (কেজিডিসিএল) ৯ম বার্ষিক সাধারণ সভা উপলক্ষে চিটাগাং ক্লাবে কেজিডিসিএল পরিচালনা পর্ষদের পক্ষ থেকে মেজবান অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, এবিএম ফজলে করিম চৌধুরী এমপি, নজরুল ইসলাম চৌধুরী এমপি, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব এবং কেজিডিসিএল পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম, পেট্রোবাংলার চেয়ারম্যান মো. রুহুল আমীন (অতিরিক্ত সচিব), চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান আবদুচ ছালাম, কোম্পানির শেয়ারহোল্ডার, পরিচালকবৃন্দ, চিটাগাং চেম্বার প্রেসিডেন্ট মাহবুবুল আলম, কেজিডিসিএল স্টেকহোল্ডার প্রতিনিধিগণ, কেজিডিসিএল’র ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী খায়েজ আহম্মদ মজুমদার, মহাব্যবস্থাপক (প্রশাসন) ফিরোজ খান, মহাব্যবস্থাপক (বিপণন) প্রকৌশলী আজিজুল হক, মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়া কেজিডিসিএল অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন সভাপতি প্রকৌশলী মো. আনিছ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এজেএম ছালেহউদ্দিন সারওয়ার, কেজিডিসিএল সিবিএ সভাপতি ফরিদ আহমদ, সাধারণ সম্পাদক মো. আসলাম ও কোম্পানির কর্মকর্তা-কর্মচারীবৃন্দ মেজবানে অংশ নেন।

এ সময় জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব, কেজিডিসিএল পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিমের সাথে আলোচনাকালে চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন জ্বালানি খাতে চট্টগ্রামবাসীর বিভিন্ন সমস্যা তুলে ধরেন। তিনি বলেন, কেজিডিসিএল-এর যাবতীয় পাওনাদি পরিশোধ সত্তে¡ও জাতীয় গ্রিডে গ্যাস সরবরাহ হ্রাসের কারণে চট্টগ্রামে দীর্ঘদিন গ্যাস সংযোগ বন্ধ রাখা হয়। প্রধানমন্ত্রীর দূরদর্শী সিদ্ধান্তে এলএনজি আমদানির মাধ্যমে বর্তমানে গ্যাস সংকট নিরসন হয়েছে। এ অবস্থায় চট্টগ্রামবাসীকে এলএনজির সুফল ভোগ করার সুযোগ দিয়ে শিল্প-বাণিজ্যিক গ্রাহকদের পাশাপাশি কর্ণফুলী গ্যাসের আওতায় আবাসিক গ্যাস সংযোগ চালুর জন্য তিনি অনুরোধ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্ণফুলী গ্যাস কোম্পানির মেজবান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ