Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

ফরিদপুরে সাংবাদিকের ওপর দুর্বৃত্তদের হামলা

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

অন্যায়ের প্রতিবাদে সংবাদ পরিবেশন করায় ফরিদপুরের মোহনা টিভির প্রতিনিধি আশিষ পোদ্দার বিমানের উপর হামলা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাতে শহরের জেনারেল হাসপাতালের অভ্যন্তরে তার নিজ বাড়ির সামনে এ ঘটনাটি ঘটে।

বিমান জানায়, মানবতা বিরোধী ট্রাইব্যুনালে ফাঁসির দণ্ডপ্রাপ্ত পালাতক আসামী খোকন রাজাকারের ভাগিনার বিরুদ্ধে নানা ধরনের অপকর্মের প্রতিবেদন করায় কয়েকদিন ধরে হুমকি আসছিল। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতে পূর্ব থেকে ওথ পেতে থাকা তিনজন দুর্বৃত্ত অতর্কিত ভাবে রামদা দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে তারা পালিয়ে যায়। পরে তাকে ফরিদপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বর্তমানে সে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

সাংবাদিক বিমান দুস্কৃতিকারীদের কাকুতি মিনতি করে বলেন, তোমরাতো আমার শক্রু না, তোমরা কেন আমাকে মারছো। উত্তরে সন্ত্রাসীরা জানান, তুমি আমাদের বড় ভাই রুবেল গংদের বিরুদ্ধে বিভিন্ন সময় কেন লেখালেখি কর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিকের ওপর হামলা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ