Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেষ চারের পথে ঢাকা

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

পরের পর্বে যেতে জিততেই হবে ধরণের সমীকরণ নিয়ে জ্বলে উঠেছে ঢাকা ডায়নামাইটস। টানা ৫ ম্যাচ হারের পর লিগ পর্বের শেষ ম্যাচে খুলনা টাইটান্সকে মাত্র ১২৩ রানে আটকে এই রিপোর্ট লেখা পর্যন্ত ঢাকার সংগ্রহ ১১ ওভারে ৪ উইকেটে ৯৯ রান। ব্যাটে ছিলৈন নুরুল ও পোলার্ড।
উপুল থারাঙ্গা (৩০ বলে ৪২) ও সুনীল নারাইনের (১৩ বলে ৪ ছক্কায় ৩৫) উড়ন্ত শুরুর পর কয়েকটি উইকেট হারলেও পথহারা হয়নি ঢাকা। নারাইন করে আউট হন। সাকিব-মিজানুর কিছুই করতে পারেননি। তবে হাতে ৬ উইকেট নিয়ে ৫৪ বলে ২৬ রানের হিসাবটা মেলানো ছিল কেবল সময়ের অপেক্ষা। এর আগে খুলনা নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১২৩ রানে আটকে যায়। শুরু করেও ক্রিজে দাঁড়াতে পারেননি ব্রান্ডন টেলর (১৮), মাহমুদউল্লাহ (১৪), শান্ত (২৪), আল-আমিনরা (১২)। সর্বোচ্চ ৩০ করেন ওয়াইজ।
এই ম্যাচে জয় পেলে রাজশাহীকে টপকে শীর্ষ চারে উঠে যাবে ঢাকা। সেক্ষেত্রে রাজশাহী ও ঢাকা, দুই দলেরই জয় সমান ৬টি করে হলেও নেট রান রেটে এগিয়ে থাকায় কোয়ালিফায়ার রাউন্ডে উঠে যাবে রাজধানীর দলটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেষ চারের পথে ঢাকা

৩ ফেব্রুয়ারি, ২০১৯
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ