Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির পুনর্নিবাচন দাবি বাচ্চার আবদার

চট্টগ্রামে সংবর্ধনায় তথ্যমন্ত্রী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির পুননির্বাচনের দাবি বাচ্চাসুলভ আবদার ছাড়া আর কিছুই নয়। নেতিবাচক রাজনীতি পরিহার করে ইতিবাচক রাজনীতির আহ্বান জানিয়ে বিএনপির উদ্দেশে তিনি বলেন, পাঁচ বছর পর যথারীতি নির্বাচন হবে। এরজন্য প্রস্তুতি নিন।
গতকাল শনিবার চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়নে অনুষ্ঠিত এক সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী একথা বলেন। তিনি বলেন, ফুটবল ম্যাচে কোনো দল ১০ গোল খেয়ে হেরে গেলে এরপরও যদি আবার খেলার আবদার করে তাহলে কেবল তা শিশুদের কান্নাকাটি ছাড়া আর কিছুই নয়। এখন বিএনপিও তাই করছে। তথ্যমন্ত্রী বলেন, ২০১৪ সালের নির্বাচনের পর সরকার ৫ বছর সফলভাবে দেশ পরিচালনা করেছে। ২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনের পরও আগামী ৫ বছর সরকার জনকল্যাণে দেশ পরিচালনা করবে। ৫ বছর পর দেশে আবার নির্বাচন হবে।
তথ্যমন্ত্রী বলেন, গতকাল শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সব রাজনৈতিক দল এবং জোটকে চা চক্রে আমন্ত্রণ জানিয়েছিলেন। বিশেষ করে যারা গত নির্বাচনের পূর্বে প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপে বসেছিলেন। অত্যন্ত দুঃখজনক এ আমন্ত্রণে বিএনপি ও ঐক্যফ্রন্ট আমন্ত্রণ পেলেও সাড়া দেয়নি। তাদের সাড়া না দেয়া স্বাভাবিক। কারণ যারা নেতিবাচক রাজনীতি করে, মানুষকে জিম্মি ও রাজনীতির নামে মানুষ পুড়িয়ে হত্যা করে তারা কীভাবে এ চা চক্রে যাবেন।
আবুধাবী বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ইফতেখার হোসেন বাবুলের সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মনিরুল আলম চৌধুরী মনির। এতে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আখতার উদ্দিন মাহমুদ পারভেজ, রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান, রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী শাহ, আবুধাবী বঙ্গবন্ধু পরিষদ নেতা মোহাম্মদ জমির হোসাইন প্রমুখ। সভায় তথ্যমন্ত্রী প্রবাসীদের কল্যাণে সরকারের গৃহীত বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী

২০ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ