Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

আবারও পেছালো আশকোনার জঙ্গি আস্তানা মামলার প্রতিবেদন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:৫৭ এএম

রাজধানীর দক্ষিণখানের আশকোনায় জঙ্গি আস্তানার অভিযানের ঘটনার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ২০শে মার্চ নতুন দিন ধার্য করেছেন আদালত। আজ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তবে মামলার তদন্ত সংস্থা পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট প্রতিবেদন দাখিল করতে না পারায় ঢাকা মহানগর হাকিম (এসিএমএম) আমিনুল হক প্রতিবেদন দাখিলের জন্য নতুন এ দিন ধার্য করেন।

২০১৬ সালের ২৪শে ডিসেম্বর রাজধানীর দক্ষিণখানের আশকোনা এলাকার ‘সূর্য ভিলা’ নামক একটি বাড়িতে ‘অপারেশন রিপোল টোয়েন্টিফোর’ চালায় পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। এতে দুই জঙ্গি নিহত হন এবং দুই নারী আত্মসমর্পণ করেন।

ঘটনার পরদিন দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিনুল ইসলাম বাদী হয়ে ৯ জনের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে একটি মামলা করেন। মামলার আসামিরা হলেন- জেবুন্নাহার শিলা, তৃষা মণি, শাকিরা, সামিনা, আফিফা কাদেরী, মাঈনুল ইসলাম, রাশেদুর রহমান, সেলিম ও ফিরোজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গি আস্তানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ