Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

পেটের ভিতর ইয়াবা, আটক দুই

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:০১ পিএম

পেটের ভিতর ইয়াবা ঢুকিয়ে টেকনাফ থেকে ঢাকা পাচারকালে জোবায়ের ও মোবারক হোসেন নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রবিবার সকালে লক্ষ্মীপুরের রায়পুর পৌর শহরের বাস টার্মিনাল এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১৬শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃতরা কক্সবাজারের টেকনাফের নিলা গ্রামের নুরুল বাশরের ছেলে জোবায়ের ও মোহাম্মদ হোসেনের ছেলে মোবারক হোসেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, টেকনাফ থেকে ঢাকায় মাদক পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রায়পুর বাস টার্মিনালে অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মোবারক তার পেটের ভিতর ১৫৫০ পিস ইয়াবা রয়েছে বলে জানায়। পরে থানায় এনে বিশেষ পদ্ধতিতে তার পাকস্থলী থেকে ইয়াবা ট্যাবলেটগুলো বের করা হয়।
অপর আটককৃত জোবায়েরের কাছ থেকে ৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়। তারা দুইজন মাদক ব্যবসায়ী বলে জানান ওসি। তাদের বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন