Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

রূপগঞ্জে কলেজ শিক্ষার্থীর হত্যাকারীদের শাস্তির দাবীতে সড়ক অবরোধ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:৩৪ পিএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সলিমউদ্দিন চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স পড়ুয়া মেধাবী শিক্ষার্থী মামুন দেওয়ান নাসিরের হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সড়ক অবরোধ ও বিক্ষোভ করেছে শিক্ষক- শিক্ষার্থীরা।

আজ রোববার বেলা ১১ টার দিকে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের কাঞ্চন সেতুর পশ্চিমপাশে ও কাঞ্চন-কুড়িল বিশ্বরোডে এ অবরোধ কর্মসূচী পালন করা হয়। কলেজ শিক্ষার্থীর হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে দফায় দফায় বিক্ষোভ করে। খবর পেয়ে দুপুর সোয়া ১২ টার দিকে পুলিশ এসে অতি দ্রুত আসামীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে এমন আশ্বাসের ভিত্তিতে সড়ক থেকে সরে যায় বিক্ষোভকারীরা।
এবিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহজাহান বলেন, আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। আশা করি খুব তাড়াতাড়ি আসামীদের গ্রেপ্তার করতে পারবো।

উল্লেখ্য, গত ২৯ জানুয়ারী মঙ্গলবার জমিসংক্রান্ত বিরোধের জেরে স্থানীয় সলিমউদ্দিন চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজে সমাজকর্ম বিভাগের অনার্স ৩য় বর্ষের মেধাবী শিক্ষার্থী ও পিতলগঞ্জ এলাকার জিয়ারুল দেওয়ানের ছেলে মামুন দেওয়ান নাছিরকে (২১) তার আত্মীয় বোরহান দেওয়ান, আছমা বেগম, মাজেদা বেগম, আবুল হোসেন, হিমেল, আলীনুর ও হাবিবুর পিটিয়ে গুরুত্বর আহত করেন। চিকিৎসাধীন অবস্থায় ৩১ জানুয়ারী দুপুরে রাজধানীর বাড্ডা জেনারেল হাসপাতালে মারা যায়। এঘটনায় নিহতের পিতা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক অবরোধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ