Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদীতে নৌ-নিরাপত্তার দাবীতে মানব বন্ধন

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:১২ পিএম | আপডেট : ৪:৫৪ পিএম, ৩ ফেব্রুয়ারি, ২০১৯

ঢাকার কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদীর সদরঘাট টার্মিনাল এলাকায় খেয়া নৌকা পারাপারে নৌ-নিরাপত্তার দাবীতে মানব বন্ধন কর্মসুচী পালন করা হয়েছে। আজ রোববার(০৩ ফেব্রুয়ারি) সাকল ১১টা তৈলঘাট এলাকায় মহাজোট শরিক ্ঐক্য পরিষদ দক্ষিন কেরানীগঞ্জ থানা শাখার উদ্যোগে এই মানব বন্ধন কর্মসুচীটি পালন করা হয়। মানব বন্ধন কর্মসুচীটি সকাল ১১টায় শুরু হয়ে দুপুর ১২টায় শেষ হয়। বিভিন্ন শ্লোগান সম্বলিত প্লেকার্ড, পোষ্টার ও ব্যানার নিয়ে ঐক্য পরিষদের সদস্যরা স্বতস্ফুর্থভাবে মানব বন্ধন কর্মসুচীতে অংশ গ্রহন করেন। মহাজোট ঐক্য পরিষদ দক্ষিন কেরানীগঞ্জ থানা শাখার নেতা ইউসূফ আলী লস্কর জানান, সদরঘাট টার্মিনাল এলাকায় খেয়া নৌকা পারাপারের সময় লঞ্চসহ অন্যান্য নৌ-যানের ধাক্কায় নৌকা ডুবিতে অনেক স্কুলগামী ছাত্র-ছাত্রী ও সাধারন মানুষ নিহত হয়েছে। তাই আমরা বুড়িগঙ্গা নদীতে নৌ-নিরাপত্তা নিশ্চিত করার দাবীতে এই মানব বন্ধন কর্মসুচী পালন করছি। আমাদের দাবীগুলো হচ্ছে.সদরঘাট টার্মিনাল এলাকায় বুড়িগঙ্গা নদীতে আইন শৃংখলা বাহিনীর নজরদারী বাড়াতে হবে,লঞ্চসহ অন্যান্য নৌযান গুলিতে ব্যাপক আলোর ব্যবস্থাসহ পিছনের দিকে ক্যামেরা সংযোজন করতে হবে এবং লঞ্চসহ অন্যান্য নেযৈান চালকদের সর্তকতা অবলম্বন করে নৌযান চালাতে হবে।এই মানব বন্ধন কর্মসুচীতে অন্যান্যদের মধ্যে অংশ গ্রহন করেন,মো: জামাল হোসেন, মফিজুল ইসলাম, খান মো: আয়ুব আলী, মো: ফিরোজ মিয়া,শিকদার মো: মাসুদ রানা, ডা: আনোয়ার হোসেন ও ডা: মাহবুবুল হক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ