Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ০১ রজব ১৪৪১ হিজরী

সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলীকে দেখতে গেছেন মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:১৪ পিএম

সুরকার ও সঙ্গীত পরিচালক অসুস্থ আলাউদ্দিন আলীকে দেখতে গেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার (৩ ফেব্রুয়ারি) বেলা ২টার দিকে বিএনপি মহাসচিব গুরুতর অসুস্থ আলাউদ্দিন আলীর শয্যার পাশে কিছু সময় অবস্থান করে তার চিকিৎসার খোঁজ-খবর নেন। স্ত্রী ও মেয়ের সাথেও কথা বলেন তিনি। এ সময়ে সুরকার মুনিরুজ্জামান মুনির, কন্ঠশিল্পী মুনির খান, চিত্র নায়ক হেলাল খান, জাসাসের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন রোকনসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মহাখালীর ইউনিভার্সাল মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে আইসিইউ ভর্তি রয়েছেন এই প্রখ্যাত সুরকার। দুই সাপ্তাহ আগে শ্বাসকষ্টে গুরুতর অসুস্থ হয়ে পড়লে আলাউদ্দিন আলীকে এই হাসপাতালে ভর্তি করা হয়। ডা. দেলোয়ার হোসেন ও জাকির হোসেন সরকারের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে। আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী সংগীত পরিচালক আলাউদ্দিন আলীর জন্ম ১৯৫২ সালের ২৪ ডিসেম্বর মুন্সিগঞ্জে। ৪৪ বছরের মিউজিক ক্যারিয়ারে প্রায় তিন শতাধিক চলচ্চিত্রের গানে সুর দিয়েছেন তিনি। তার মেয়ে সংগীত শিল্পী আলিফ আলাউদ্দিন সবার কাছে তার বাবার জন্য দোয়া চেয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২৫ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ