Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:৩৪ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে মির্জাপুর-বালিয়া ভায়া উয়ার্শী অঞ্চলিক সড়কের পৌর এলাকার রাজনগর গ্রামে এবং দ্বিতীয় দুর্ঘটনাটি ঘটে গোড়াই-সখিপুর আঞ্চলিক সড়কের বাঁশতৈল ইউনিয়নের হোছেন মার্কেট নামক স্থানে।

নিহতরা হলেন উপজেলার পৌর এলাকার রাজনগর গ্রামের মৃত ওসমান আলীর ছেলে হযরত আলী (৭৫) ও আজগানা ইউনিয়নের কুড়াতলী গ্রামের সুলতান উদ্দিনের ছেলে হৃদয় মিয়া (১৪)।
জানা গেছে, রবিবার দুপুরের দিকে হযরত আলী কুতুব বাজার থেকে মির্জাপুর-বালিয়া অঞ্চলিক সড়ক দিয়ে হেটে বাড়ি যাচ্ছিলেন। এ সময় পেছন দিক থেকে ভাড়ায় চালিত একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অন্যদিকে বাঁশতৈল বাজার থেকে হৃদয় মিয়া গোড়াই-সখিপুর অঞ্চলিক সড়ক দিয়ে বাইসাইকেলযোগে হাটুভাঙ্গা বাজারে আসছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটো রিক্শা বাইসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই হৃদয়ের মৃত্যু হয়। বাঁশতৈল ফাঁড়ি ও মির্জাপুর থানা পুলিশ ঘাতক মোটরসাইকেল ও সিএনজি চালিত অটো রিক্্রা আটক করলেও চালকদের গ্রেপ্তার করতে পারেননি বলে জানা গেছে।
এদিকে দুর্ঘটনার পর নিহতদের মৃতদেহ পরিবারের লোকজন বাড়ি নিয়ে গেছে বলে বাঁশতৈল ফাঁড়ির উপপরিদর্শক মুকুল ও মির্জাপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আফজালুর রহমান ছানু জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ