Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫, ১৮ রজব ১৪৪০ হিজরী।

কলাপাড়ায় সন্ত্রাসী হামলায় উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক জখম

কলাপাড়া (পটুয়াখালী) | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:২৭ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় সন্ত্রাসী হামলায় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মহিলা কলেজের সহকারী অধ্যাপক মো.মঞ্জুরুল আলম (৪৮) গুরুতর জখম হয়েছে। আহত মঞ্জুরুল আলমকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের ভর্তি করেছে। তার অবস্থা সংটপন্ন হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হানপাতালে প্রেরন করা হয়েছে। রবিবার দুপুর ১২ টার দিকে কলাপাড়া পৌর শহরের বড় মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এর আগে ওই সন্ত্রাসীরা মঞ্জুরুল আলমের বড় ভাই মো.মনিরুল আলম ও আবুল কালামকে পৌর শহরের উকিলপট্রি এলাকায় এক আইনজীবির চেম্বারের সামনে মারধর করে।
আহত মঞ্জুরুল আলমের চাচাতো ভাই সাবেক সেনা সদস্য নূরমোহাম্মদ জানান, জমি-জমা সংক্রান্ত বিষয়ে শালিশ হওয়ার কথা ছিল। সন্ত্রাসীরা অপর গ্রুপের পক্ষ নিয়ে প্রথমে মনিরুল আলমকে মারধর করে। সে সাথে সাথে ছোট ভাই মঞ্জুরুল আলমকে মোবাইল ফোনে খবর দেয়। মঞ্জুরুল আলম মোটর সাইকেল থেকে নামলে ওই সন্ত্রাসীরা তার উপরও হামলা চালায়।
কলাপাড়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো.মনিরুল ইসলাম জানান, কারা মেরেছে তিনি বলতে পারছেন না। তবে পূর্ব শত্রুতার জেরে এমন ঘটনা ঘটানো হয়েছে। অভিযোগ পেলে আইনুক ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ