Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিবিএল সিরামিকস ডিলার মিটে চিটাগাং ভাইকিংস

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:২২ পিএম

চিটাগাং ভাইকিংসের খেলোয়াড়দের অংশগ্রহণে ডিবিএল সিরামিকস ডিলার মিট অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে সামগ্রিক ব্যবসার অবস্থা এবং ভবিষ্যতের দিক নির্দেশাবলী সম্পর্কে আলোচনা করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ। এছাড়াও ডিবিএল সিরামিকসের হেড অফ সেলস মোহাম্মদ খোরশেদ আলম, ডিজিএম প্লানিং এন্ড ডেভেলপমেন্ট বায়েজিদ বাশার, চীফ ফাইন্যান্সিয়াাল অফিসার শেখ তারেক জহির এবং অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের বিনোদনমূলক অংশে স্ট্যান্ড আপ কমেডিয়ান জামিল হোসেন কমেডি এবং শিল্পী কর্নিয়া গান পরিবেশন করেন। এছাড়া চিটাগাং ভাইকিংসের খেলোয়াড়দের উপস্থিতি ছিল অনুষ্ঠানটির সবচেয়ে বড় আকর্ষণ। চিটাগাং ভাইকিংস এর খেলোয়াড়রা ডিলারদের সঙ্গে কিছু মজার খেলায় অংশগ্রহণ করেন। ডিবিএল সিরামিকস লিমিটেড এই বছরের চিটাগাং ভাইকিংস টীমের প্লাটিনাম স্পন্সর হিসেবে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিবিএল

২০ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ