Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলিন্ডার বিস্ফোরণে ৬ দোকান ভস্মীভূত

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নে ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি দোকানের মালামাল ও নগদ অর্থ পুড়ে অন্তত এক কোটি টাকার ক্ষতি হয়েছে দাবি ক্ষতিগ্রস্থদের। গতকাল রোববার ভোরে লেদু কোম্পানীরহাট বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভোরে বাজারের দক্ষিণ অংশের একটি দোকানে আগুন জ¦লতে দেখে স্থানীয় লোকজন। পরে দোকানে থাকা গ্যাসের সিলিন্ডার বিষ্ফোরণ হলে আগুন দ্রæত চারপাশে ছড়িয়ে পড়ে। এসময় স্থানীয় লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। পরে খবর পেয়ে কোম্পানীগঞ্জ ও মাইজদী দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। কিন্তু তার আগে দেলোয়ার হোসেন সোহাগের প্রগতি টেলিকম, শাহা আলম ক্রোকারীজ, ফকির আহম্মদ বাবুলের পলি মাইক এন্ড সাউন্ড সিস্টেম, রফিক ফার্ণিচার, বিসমিল্লাহ স্টোর, রফিক এন্ড সন্স বস্ত্র বিতানে থাকা মূল্যবান মালামাল ও নগদ টাকা পুঁড়ে যায়। এতে অন্তত এক কোটি টাকার ক্ষতি হয়েছে। সকালে ঘটনাস্থল পরিদর্শন করে কবিরহাট উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম জানান, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে সকারের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তার ব্যবস্থা করা হবে। দমকল বাহিনীর কোম্পানীগঞ্জ স্টেশন অফিসার মো. সেলিম জানান, খবর পেয়ে দমকল বাহিনীর কোম্পানীগঞ্জ ও মাইজদীর দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ