Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

বেপরোয়া হয়েছে বিএনপি -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:০২ পিএম
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,   বিএনপি বেসামাল-বেপরোয়া হয়ে যখন যা খুশি তাই বলছে। বিএনপি-ঐক্যফ্রন্টের নেতারাই শুধু নির্বাচনকে বিতর্ক করার ব্যর্থ প্রয়াস চালিয়ে যাচ্ছে। এটা ব্যর্থ বিএনপির অসংলগ্ন প্রলাপ ছাড়া কিছু না।
 
আজ সোমবার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে উপজেলা নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রি উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
 
সেতুমন্ত্রী বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে দেশে বিদেশে কোনো প্রশ্ন নেই। দুনিয়ায় সব সভ্য গণতান্ত্রিক দেশগুলো এই নির্বাচনে বিপুল বিজয়ের জন্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে, শুভেচ্ছা জানিয়েছে। কাজেই নির্বাচন নিয়ে কোথাও কোনো প্রশ্ন নেই, কোথাও কোনো বিতর্ক নেই।
 
বেগম খালেদা জিয়ার মুক্তির বিষয়ে তিনি বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার মুক্তির বিষয়টি হচ্ছে আইনগত।  আইনগত ভাবেই তাকে মুক্ত করতে হবে। আন্দোলন করে বিএনপি বেগম জিয়াকে মুক্ত করবে এটা দেশের জনগণ আর বিশ্বাস করে না।
 
উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রসঙ্গে তিনি বলেন, উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে ১৫-১৮ জন দরখাস্ত করেছে। তারা তাদের সিভিসহ অ্যাপ্লিকেশন জমা দিয়েছে।  দলীয় প্রধান শেখ হাসিনা এই সিভিগুলোকে যাচাই বাছাই করার জন্যে একটি কমিটি করে দিয়েছেন। বিষয়টি তিনি নিজেও পার্সোনালি দেখছেন।


 

Show all comments
  • Nannu chowhan ৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৩২ পিএম says : 0
    Apni bodhhoy oltota bolsen BNP beporowa noy beporowa apnara.....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের

১১ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ