Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাকৃবিতে দুই শিক্ষার্থীকে আটকে রেখে টাকা আদায়

প্রকাশের সময় : ১৩ মে, ২০১৬, ১২:০০ এএম

বাকৃবি সংবাদদাতা (ময়মনসিংহ) : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) দুই শিক্ষার্থীকে ক্যাম্পাসে জিম্মি করে প্রায় ২০ হাজার টাকা চাঁদা আদায় করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত ৮টার দিকে ওই বিশ্ববিদ্যালয়ের ডেইরী ফার্ম এলাকায় এ ঘটনা ঘটে।
বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, বুধবার রাতে বিশ্ববিদ্যালয়ের ডেইরী ফার্ম এলাকা থেকে কৃষি অনুষদের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আশফাক ইসতিয়াক শুভ ও তার বান্ধবীকে আটক করে প্রায় ৬-৭ জন দুর্বৃত্ত। এ সময় তাদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয় এবং জোরপূর্বক তাদের বিকাশ ও ক্রেডিট কার্ড থেকে প্রায় ২০ হাজার টাকা হাতিয়ে নেয় দুর্বৃত্তরা। প্রায় চার ঘণ্টা পর রাত ১২টার দিকে ছাড়া পেয়ে হলে ফিরে আসে শুভ ও তার বান্ধবী। পরে ঘটনাটি বিশ্ববিদ্যালয় প্রশাসন ও নিরাপত্তা কর্মীদের জানায় তারা।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম জাকির হোসেন বলেন, বিষয়টি পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে। তারা বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নিবে।  



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাকৃবিতে দুই শিক্ষার্থীকে আটকে রেখে টাকা আদায়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ