Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

নেইমারকে ছাড়া পিএসজির চ্যাম্পিয়ন্স লিগ হবে বিপদজনক : বুফন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:৪৮ পিএম

 ইনজুড়িতে থাকা তারকা স্ট্রাইকার নেইমারকে ছাড়া প্যারিস-সেইন্ট জার্মেইর জন্য চ্যাম্পিয়ন্স লিগ বেশ ‘বিপদজনক’ হবে বলে মন্তব্য করেছেন গিয়ানলুইজি বুফন।
গত মাসে পায়ের ইনজুরিতে পড়ায় চ্যাম্পিয়ন্স লিগে শেষ ১৬’র ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে খেলা হচ্ছেনা ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের। দীর্ঘ ক্যারিয়ারে এখনো ইউরোপীয়ান ক্লাব ফুটবলের শ্রেষ্ঠত্বের শিরোপা হাতে না পাওয়া ৪১ বছর বয়সী বুফন সে কারনেই হতাশা প্রকাশ করে বলেছেন নেইমারের অনুপস্থিতিতে পিএসজির এগিয়ে যাওয়া কঠিন হবে। পিএসজির এই অভিজ্ঞ গোলরক্ষক বলেন, ‘প্রতি বছরই আমি মনে প্রাণে বিশ্বাস করি এটাই আমার জন্য সঠিক বছর। কিন্তু এই নিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয়ের স্বপ্ন দেখার ২৪ বছর পার হয়ে গেছে। এখন বিষয়টা সত্যিই কঠিন। এখানে মূলত ভাগ্যেরও ব্যপার আছে। এই মুহূর্তে আমাদের জন্য সময়টা কঠিন, কারন নেইমার ইনজুরিতে রয়েছেন। পিএসজির জন্য নেইমার অত্যন্ত গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়। কারন গত তিন মাসে দলের জন্য সে অবিশ্বাস্য অবদান রেখেছে। তাকে না পাওয়াটা আমাদের জন্য দূর্ভাগ্য।’
ইনজুরির কারনে মাঠের বাইরে চলে যাবার আগ পর্যন্ত সব ধরনের প্রতিযোগিতায় ২৩ ম্যাচে নেইমার ২০ গোল করেছেন। আগামী ১ ফেব্রুয়ারি ইউনাইটেডের বিপক্ষে প্রথম লেগের ম্যাচ খেলতে পিএসজি ওল্ড ট্রাফোর্ড সফরে যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেইমার

২১ এপ্রিল, ২০১৯
১০ ফেব্রুয়ারি, ২০১৯
৭ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন