Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

ছাত্রলীগের সংঘর্ষ জবির চার শিক্ষার্থী বহিষ্কার

জবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:৫৪ পিএম

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের চার কর্মীকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। রবিবার ক্যাম্পাসে শাখা ছাত্রলীগের দুইপক্ষের সংঘর্ষে জড়িত থাকা এবং বিশ্ববিদ্যালয়ের শৃংখলা ভংগের অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদেরকে পরবর্তি নিদের্শ না দেয়া পর্যন্ত সাময়িকভাবে বহিষ্কার করা হয়। সোমবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তর থেকে প্রকাশিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৩ ফেব্রুয়ারি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিবাদমান শিক্ষার্থীদের মধ্যে অনাকাঙ্খিত ঘটনার প্রেক্ষিতে প্রাথমিক তদন্তে শৃংখলা ভংগের অভিযোগ প্রমানিত হওয়ায় গণিত বিভাগের মো. শাহরিয়ার রহমান শান্ত (২০১৭-২০১৮ শিক্ষাবর্ষ), গণিত বিভাগের তৌহিদুল ইসলাম তুহিন (২০১৭-২০১৮ শিক্ষাবর্ষ), অর্থনীতি বিভাগের মেহেদী হাসান (২০১৬-২০১৭ শিক্ষাবর্ষ) এবং সিএসই বিভাগের আব্দুল্লাহ আল রিফাত- কে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সাময়িকভাবে বহিস্কার করা হলো। উল্লেখ্য সাময়িক বহিস্কৃত থাকা অবস্থায় শিক্ষার্থীবৃন্দ কোন ক্লাস এবং পরীক্ষায় অংশ গ্রহণ করতে পারবে না।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ