Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

তথ্য মন্ত্রণালয়কে অন্যতম সেরা মন্ত্রণালয়ের রূপ দিতে চাই: ড. হাছান মাহমুদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:৫৫ পিএম | আপডেট : ৮:৩৪ পিএম, ৪ ফেব্রুয়ারি, ২০১৯

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আমরা তথ্য মন্ত্রণালয়কে সরকারের অন্যতম সেরা মন্ত্রণালয় হিসেবে রূপান্তর করতে চাই। এজন্য সবার আন্তরিকতা প্রয়োজন।

সোমবার সচিবালয়ে তথ্য মন্ত্রণালয় সভাকক্ষে মাসিক সমন্বয় সভায় সভাপতির সমাপনী বক্তব্যে তিনি একথা বলেন। তথ্যসচিব আবদুল মালেক পরিচালিত এসভায় মন্ত্রণালয়ের সকল কর্মকর্তা ও অধীন দপ্তরগুলোর প্রধানরা অংশ নেন। এসময় তথ্য মন্ত্রণালয়কে সরকারের অত্যন্ত গুরুত্বপূর্ণ মন্ত্রণালয় হিসেবে বর্ণনা করে মন্ত্রী বলেন, এ মন্ত্রণালয়ের কার্যক্রম জনগণকে সরকারের কার্যক্রমের সাথে সম্পৃক্ত করা এবং যে উন্নয়ন হয়েছে তার তথ্য মানুষের কাছে পৌঁছে দেয়া এবং একইসাথে জনগণের প্রত্যাশা অনুযায়ী সেগুলোকে প্রদর্শন করা। এসকল কাজ তথ্য মন্ত্রণালয়ের মাধ্যমেই হয়ে থাকে।
ড. হাছান মাহমুদ বলেন, গণমাধ্যম ক্ষেত্রে আমাদের অনেকগুলো আইন ও নীতিমালা তৈরি করতে হবে যেগুলোর কার্যক্রম শুরু হয়েছে। সবার সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে সকল কাজ আমরা শেষ করতে চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ড. হাছান মাহমুদ


আরও
আরও পড়ুন