Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্যামনগরে চর থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

সাতক্ষীরায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে শ্যামনগরের মুন্সিগঞ্জ ইউনিয়নের সুন্দরবন সংলগ্ন খোলপেটুয়া নদীর চর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সকালে শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের সুন্দরবন সংলগ্ন খোলপেটুয়া নদীর চরে লাশটি দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। এরপর পুলিশ এসে সেখান থেকে লাশটি উদ্ধার করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের নাম ও পরিচয় জানা যায়নি। তবে নিহতের বয়স আনুমানিক ৪৮ বছর বলে পুলিশ জানায়।

শ্যামনগর থানার ওসি হাবিল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান, ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর জানা যাবে তিনি কিভাবে মারা গেছেন।


আটক ৫৬, মাদকদ্রব্য উদ্ধার
সাতক্ষীরা জেলা ব্যাপী পুলিশি অভিযানে চার মাদক ব্যবসায়ীসহ ৫৬ জনকে আটক করা হয়েছে। রোববার সন্ধ্যা থেকে সোমবার সকাল পযর্ন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় ৪৫০ বোতল ফেন্সিডিল, ২৪ পিচ ইয়াবা ও ৩০০ গ্রাম গাজা উদ্ধার হয়েছে। সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ