Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাইবান্ধায় দেড় বস্তা প্লাস্টিক চাল আটক

স্টাফ রির্পোটার গাইবান্ধা থেকে | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

খাওয়ার অনুপোযোগী প্লাস্টিকের কৃত্রিম চাল সন্দেহে গতকাল সোমবার গাইবান্ধা শহরের নতুন বাজারের রুবান দেওয়ান এর দোকান থেকে দেড় বস্তা চাল আটক করা হয়েছে। আটক চালের মধ্যে ১৫ কেজি পরীক্ষার জন্য ঢাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কেন্দ্রীয় কার্যালয়ে পাঠানো হয়েছে।
প্রাপ্ততথ্যে জানা গেছে, শহরের মুন্সিপাড়ার রনি মিয়া রোববার বিকেলে ওই দোকান থেকে ৬ কেজি চাল কেনেন। বাড়িতে ভাত রান্নার পর খেতে তা বিস্বাদ লাগলে সন্দেহের সৃষ্টি হয়। এরপর সোমবার সকালে ওই চাল ভাঁজতে গিয়ে সেগুলো পুড়ে গলে ও কুঁচকে গেলে সন্দেহ আরও গাঢ় হয়। ফলে রনি মিয়া চাল নিয়ে সদর থানায় উপস্থিত হয়ে প্লাস্টিকের চাল সন্দেহের অভিযোগ করেন।
তার অভিযোগ পেয়ে সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার সদর উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়কে বিষয়টি অবগত করেন। এরপর ভ্রাম্যমাণ টিম গঠন করা হয়। ভ্রাম্যমাণ টিম ওই দোকানে অভিযান চালায়। এছাড়াও ডিবি রোডসহ আরও কয়েকটি চালের দোকানে অভিযান চালানো হয়। ভ্রাম্যমাণ টিমে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মাছুম আলীও উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাল

১১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ